ঈদগাঁওতে ইসলামি ছাত্রশিবিরের বিজয় র‌্যালি উদযাপন

48361321_2231012900255894_3513669464472158208_n-18.jpg

এম ইউ বাহাদুর

মহান বিজয় দিবস উপলক্ষ্যে কক্সবাজার  ঈদগাঁওতে  বর্ণাঢ্য র‍্যালী করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
গতকাল ১৬ ডিসেম্বর বিজয়ের ৪৮ তম দিবসে সকালে এই র‍্যালীতে ইসলামি ছাত্র শিবিরের শত শত  নেতাকর্মী  উপস্থিতিতে বিশাল র‌্যালি অনুষ্ঠিত হয়।

ঈদগাঁও এর র‌্যালি পরবর্তী সমাবেশে শিবির নেতৃবৃন্দ বলেন, দেশে গণতন্ত্র ও জনগণের অধিকার কেড়ে নিয়ে এবং সার্বভৌমত্ত্ব বিলিয়ে দিয়ে মুক্তিযুদ্ধের সাথে চরম প্রতারণা করা হচ্ছে। কিন্তু এ প্রতারণা নতুন প্রজন্ম মেনে নেয়নি এবং নেবেও না। ছাত্রশিবিরের প্রতিটি নেতাকর্মী প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে হলেও বিজয়কে অর্থবহ করা এবং স্বাধীনতা-সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখতে দৃঢ় প্রতিজ্ঞ। গণতন্ত্র ও অধিকার প্রতিষ্ঠা এবং স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার প্রশ্নে ইসলামী ছাত্র শিবিরের পক্ষে কোন ছাড় দেয়া হবেনা। ঈদগাহ শিবিরের সভাপতি রাশেদুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঈদগাঁহ জামায়াতের আমীর সলিমুল্লাহ জিহাদী, বিশেষ অতিথি শহর শিবির সেক্রেটারী মুহাম্মাদ সেলিম, সাবেক শহর সভাপতি তৈয়ব উদ্দিন, ঈদগাহ শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি মুহাম্মাদ ইউসুফ। 

ঈদগাঁও তে  শিবিরের বর্ণাঢ্য র‍্যালীটি সবার নজর কাড়ে। র‍্যালীতে অংশগ্রহণকারী সবার মাথায় ছিল বিজয়ের শ্লোগান সম্বলিত সাদা ক্যাপ, হাতে ছিল স্বাধীন বাংলার লাল সবুজের পতাকা।

র‌্যালিটি ঈদগাঁও বাজারের দক্ষিণ প্রান্তে দারুল ফাতাহ একাডেমী প্রাঙ্গন থেকে  শুরু হয়ে ডিসি রোড অতিক্রম করে বাসস্টেশনে যায়। সেখানে পেট্রোল পাম্প ঘুরে আবারো ডিসি রোড অতিক্রম করে বাজারের শাপলা চত্বরে এসে শেষ হয়।
এতে ছাত্রশিবিরের কক্সবাজার শহর শাখার দায়িত্বশীলরা বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য লিখুন