ইসলামী ব্যাংক কক্সবাজার ও রামু শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের প্রধানদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

FB_IMG_1565942991676.jpg

দিসিএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কক্সবাজার ও রামু শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদেরকে নিয়ে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৬ আগস্ট ) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান। ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (এমডি) মো. মাহবুব-উল-আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ডিরেক্টর ডাক্তার তানভীর আহমদ,ডিরেক্টর প্রফেসর সালেহ জহুর,ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণ জোনের প্রধান ইভিপি গিয়াস উদ্দিন কাদের ও আরডিএস প্রধান এম জুবায়ের আজম হেলালী ও কক্সবাজার শাখার ব্যবস্থাপক জামাল উদ্দিন। এছাড়া আরো বক্তব্য রাখেন সম্মেলনে কক্সবাজার ও রামু শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানরা।
প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান বলেন, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প দেশে ব্যাপক আর্থিক অন্তর্ভুক্তি ও প্রয়োজনমুখী বিনিয়োগের মাধ্যমে সমাজের অবহেলিত, পশ্চাদপদ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে। পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় এ ব্যাংক পুঁজিহীন মানুষকে জামানতবিহীন বিনিয়োগ সুবিধা দিয়ে কর্মসংস্থানের মাধ্যমে সাবলম্বী করে তুলছে। এ প্রকল্পের আওতায় ইসলামী ব্যাংক ২২ হাজার গ্রামের প্রায় ১০ লাখ পরিবারকে দেশের অর্থনীতির মূলধারায় সম্পৃক্ত করেছে। এই সময় কক্সবাজার জেলার বিভিন্ন শাখার ব্যবস্থাপকেরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন