ইনানীতে নৌকার অফিসে হামলা, প্রচারনার গাড়ি ভাংচুরের অভিযোগ

48361321_2231012900255894_3513669464472158208_n-8.jpg

বার্তা পরিবেশকঃ

উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইনানীর চারা বটতলী এলাকায় নৌকা প্রতীকের প্রচারনার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে অভিযোগ করেছেন শাহীন আকতার। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নৌকা প্রতীকের প্রচারনা চালানোর সময় এই ভাংচুর করা হয়। জালিয়াপালং ছাত্রদল নেতা শামসুল অালমের পুত্র রুবেল উদ্দিন ও মোজাফফর অাহমদের পুত্র ইয়াছিনের নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ শাহীন আকতারের।

স্থানীয় ইউপি সদস্য ও উপজেলা অাওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিনের বরাত দিয়ে শাহীন আকতার অভিযোগ করেন , সন্ধ্যার দিকে কয়েকজন ছাত্রদল নেতা অতর্কিতভাবে নৌকার প্রচারনার গাড়িতে হামলা চালায়। তারা এসময় গাড়িতে থাকা মাইক ভাংচুর করে।

উখিয়া উপজেলায় নৌকার নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক সদস্য জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির চৌধুরী জানান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী প্রতিনিয়ত নৌকার সমর্থকদের হুমকি দিচ্ছেন। তারই অংশ হিসেবে এই ন্যাক্কারজনক হামলা হয়েছে। তিনি প্রশাসনকে অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান।

অভিযোগ অস্বীকার করে বিএনপির প্রার্থী শাহজাহান চৌধুরী বলেন, বিএনপি লোকজন কর্তৃক নৌকার অফিস ও গাড়িতে  হামলার বিষয়টি একেবারে হাস্যকর। তারা নিজেরা পরিকল্পনা মাফিক সাজানো ভাবে ভাংচুর করে আমার লোকজনের বিরুদ্ধে অপবাদ দিচ্ছে।

আপনার মন্তব্য লিখুন