অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করুন; জামায়াত আমীর মাওলানা মোস্তাফিজ

Presentation2-5.jpg

প্রেস বিজ্ঞপ্তি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) নির্বাচনী এলাকার মহেশখালী দক্ষিণ অংশের এক দায়িত্বশীর সমাবেশ থানা আমীর জাকির হোছাইনের সভাপতিত্বে স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন, দুর্নীতি ও আওয়ামী দুঃশাসন থেকে মুক্তি পেতে হলে হামিদুর রহমান আযাদকে নির্বাচনের কোন বিকল্প নেই। বিগত দশ বছরে আ’লীগ সরকার এই দ্বীপাঞ্চলে উল্লেখযোগ্য কোন উন্নয়ন করেনি। শুধুমাত্র প্রতিশ্রæতি ও আশ্বাসে বর্তমান সরকার দশবছর পূর্ণ করেছে। অথচ হামিদ আযাদ সংসদ সদস্য থাকাকালে এই অঞ্চলের ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করেছিলেন। প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পেতে কোটি কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছিলেন। তিনি আরো বলেন, সরকার দলীয় সমর্থকরা বিভিন্নস্থানে আমাদের নির্বাচনী নেতাকর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে। প্রচার কাজে বাধা সৃষ্টি করছে। প্রকাশ্যে অস্ত্রের মহড়া চালানোর হুমকি দিচ্ছে। আমি পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের নিকট সকলের জন্য সমান সুযোগ নিশ্চিত করণের লক্ষে অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতার করার দাবি জানাচ্ছি। পাশাপাশি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ সৃষ্টির জন্য সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানাচ্ছি। সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা নায়েবে আমীর মাওলানা নূর আহমদ আনোয়ারি, জেলা অফিস সেক্রেটারি জাহিদুল ইসলাম, শহর আমীর সাইদুল আলম প্রমূখ।
হামিদ আযাদের সমর্থনে মহেশখালী ও কুতুবদিয়ার বিভিন্নস্থানে গণসংযোগ ও মতবিনিময়
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্্সবাজার-০২ মহেশখালী-কুতুবদিয়া নির্বাচনী এলাকায় ২০ দলীয় জোট মনোনিত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও কারাবন্দি মজলুম জননেতা এএইচএম হামিদুর রহমান আযাদের সমর্থনে মহেশখালী ও কুতুবদিয়া উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ ও স্থানীয় ভোটার ও কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মহেশখালী: মহেশখালী উপজেলার বড় মহেশখালী, ছোট মহেশখালী, হোয়ানক, মাতারবাড়ী, শাপলাপুরসহ বিভিন্নস্থানে গণসংযোগ ও মতবিনিময় ও মিছিল বের করে স্থানীয় জনতা ও ছাত্রনেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা রকিব, জুলফিকার, আছহাব, এন আলমসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।
কুতুবদিয়া: উপজেলার উত্তর ধুরুং, দক্ষিণ ধুরুং, লেমশিখালী, আলী আকবর ডেইলসহ বিভিন্নস্থানে হামিদ আজাদের সমর্থনে গণসংযোগ করেন স্থানীয় নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন