অফিস ভাংচুর ও পোস্টার ছিঁড়ে জনপ্রিয় হওয়া যায় না- লুৎফুর রহমান কাজল

48374944_2231012990255885_5444900499801243648_n-9.jpg

বার্তা পরিবেশক:

বিএনপি কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও কক্সবাজার-৩ ( সদর – রামু) আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী লুৎফুর রহমান কাজল বলেছেন, নির্বাচন মানে হচ্ছে জনগণের কাছে নিজের যোগ্যতা প্রকাশ করা। জনগণের সন্তুষ্টি অর্জন করা। প্রতিদ্বন্দ্বীর নির্বাচনী কার্যালয় ভাংচুর করে, পোস্টার ছিঁড়ে কখনো জনপ্রিয় হওয়া যায়না। এতে নিজের দেউলিয়াত্ব প্রমাণ হয়।
১৮ ডিসেম্বর সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন ও রামু উপজেলার রশিদনগর ইউনিয়নে দিনব্যাপী গণ সংযোগ এবং বিভিন্ন পথসভায় বক্তব্যকালে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

সাবেক এমপি কাজল বলেন, নেতাকর্মীদের উপর হামলা, মামলা, হুমকী – নিপীড়ন করেও ধানের শীষের পক্ষে জনস্রোত ঠেকিয়ে রাখা যাচ্ছেনা। যেখানে ধানের শীষ সেখানেই জনগণের গণ জোয়ার। এতেই স্পষ্ট পরিলক্ষিত এদেশের জনগণ আওয়ামীলীগের নিষ্টুর দুঃশাসন থেকে পরিত্রাণ চায়।

আগামী ৩০শে ডিসেম্বর জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার নিশ্চিত করার সবচেয়ে বড় সুযোগ উল্লেখ করে লুৎফুর রহমান কাজল বলেন, সামাজিক ও রাজনৈতিকভাবে আওয়ামী অপশাসনের বিরুদ্ধে ব্যালট বিপ্লব ঘটানোর লক্ষে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

বৃষ্টি উপেক্ষা করে দিনভর হাজারো ছাত্র – যুব- জনতার অংশগ্রহণে গণসংযোগ ও পথসভা সফল করায় সংসদ সদস্য প্রার্থী লুৎফুর রহমান কাজল ভারুয়াখালী ইউনিয়ন ও রশিদনগর ইউনিয়নের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দিনব্যাপী উক্ত গণসংযোগ ও পথসভায় অন্যান্যদের বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল মাবুদ, জেলা শ্রমিকদল সভাপতি রফিকুল ইসলাম, ভারুয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আমিনুল হক, রশিদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল করিম, ভারুয়াখালী ইউনিয়ন বিএনপি সভাপতি মাস্টার আব্দুল কাদের, ভারুয়াখালী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী মাস্টার নুরুল আমিন, উপজেলা কৃষকদল সভাপতি মোসলেম উদ্দিন মেম্বার, বিএনপি নেতা দিল মোহাম্মদ মেম্বার, সাইফুল ইসলাম মেম্বার, সিরাজুল হক, উপজেলা ছাত্রদল সভাপতি শাহীনুল কাদের লিমন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন